Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টনিকের সাথে অংশীদারিত্বে কাজ করবে শিশু চিকিৎসা সেবাদাতা প্রতিষ্ঠান

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অসংক্রামক ব্যাধি চিহ্নিত করে স্বাস্থ্য সংক্রান্ত প্রয়োজন মেটাতে বাংলাদেশে টেলিনর হেলথের প্রথম পদক্ষেপ টনিক। এ স্বাস্থ্য সেবাদানে বিশ্বের মধ্যে এ দেশেই প্রথম কাজ শুরু করেছে টেলিনর হেলথের টনিক। মেডিকেল ফি থেকে শুরু করে প্রাথমিক স্বাস্থ্যসেবায় নানা ডিসকাউন্ট এবং ফোনে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শসহ বিস্তৃত পরিসীমায় স্বাস্থ্য সেবাদান নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে ডিজিটাল মাধ্যমে স্বাস্থ্য সেবাদানে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হবার লক্ষ্য পূরণে দেশজুড়ে ৭৫টির বেশি হাসপাতালের সাথে নানা ডিসকাউন্টের মাধ্যমে সাশ্রয়ী খরচে স্বাস্থ্যসেবা দিতে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।
রাজধানী ঢাকায় টনিকের ডিসকাউন্ট সেবার সম্প্রসারণে অতি সম্প্রতি টনিকের সাথে যুক্ত হয়েছে ঢাকা পেডিয়াট্রিক-নিওন্যাটাল অ্যান্ড জেনারেল হসপিটাল (ডিপিএনজিএইচ)। টনিকের সাথে অংশীদারিত্বের সম্ভাবনা নিয়ে আনন্দিত ডিপিএনজিএইচ কর্তৃপক্ষ। এ অংশীদারিত্ব একটি স্বনামধন্য ব্র্যান্ডের সাথে একসাথে কাজ করার সুযোগ করে দিয়েছে। পাশাপাশি এ অংশীদারিত্ব তাদের আরও অনেক বেশি মানুষের কাছে পৌঁছাতে সহায়তা করবে। এ নিয়ে হাসপাতালটির পরিচালক লতিফা রহমান বলেন, ‘স্বাস্থ্যসেবা খাতে টনিকের প্রতিশ্রæতি ও উদ্যমের কারণে আমাদের মনে হয়েছে টনিকের সাথে অংশীদারিত্ব ফলপ্রসূ হবে।’ তিনি জোর দিয়ে বলেন, ‘ডিপিএনজিএইচ সবসময় উচ্চ মানসম্পন্ন ও সবার জন্য সাশ্রয়ী সেবা প্রদানে প্রাধান্য দেয়।’ -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ