Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৩ পিএম

কুড়িগ্রামেন উলিপুরে গরু বোঝাই নসিমনের সাথে ইট বোঝাই ট্রলির মুখোমুখি সংঘর্ষে এরশাদুল হক (৫৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি থেতরাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলীর ভাই এবং গরু ব্যবসায়ী বলে জানা গেছে। এ সময় নছিমনের চালকসহ আরও তিনজন আহত হয়। এদের মধ্যে নসিমন চালক দিপু মিয়াকে গুরুতর অসুস্থ অবস্থায় উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, নাজিমখাঁন বাজার থেকে আসা গরুবোঝাই একটি নসিমনেন সঙ্গে উলিপুরগামী ইট বোঝাই একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ ঘটলে গরুবোঝাই নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার একটি খাদে পড়ে যায়। এসময় নসিমনে থাকা গরু ব্যবসায়ী এরশাদুল হক নচিমনের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

কিছুক্ষণের জন্য ওই সড়কে যান চলাচল বন্ধ থাকলেও ঘটনাস্থলে উলিপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পৌঁছার পর যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশরাফুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে মরদেহ নিয়ে গেছে। এ বিষয়ে অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ