Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিন দিনেই ‘দাঙ্গাল’ শত কোটি ক্লাবে

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অনেকের আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে। আর আমির খান যেমন বলেছিলেন ভারত সরকারের মুদ্রারহিতকরণের প্রভাব পড়বে না তার অভিনীত আর প্রযোজিত ‘দাঙ্গাল’ চলচ্চিত্রটির ওপর, তাই সত্যে পরিণত হয়েছে। বলিউডে বড়দিনের ছুটির সব ফায়দা লুটবেন তিনি তাই বাস্তব বলে এবারো প্রমাণিত হয়েছে। মাত্র তিন দিনে চলচ্চিত্রটি শত কোটি রুপি আয়সীমা অতিক্রম করেছে। সূচনা দিনের আয়ে অবশ্য অনেকে শঙ্কিত হয়ে পড়েছিল ‘দাঙ্গাল’ আমিরের অতীতের আয়ের ধারা অব্যাহত রাখবে কিনা।
নিতেশ তিওয়ারি পরিচালিত জীবনীভিত্তিক স্পোর্টস ড্রামা ‘দাঙ্গাল’ গত শুক্রবার মুক্তি পেয়ে প্রথম দিনে আয় করেছে ২৯.৭৮ কোটি রুপি। এই আয়ে আমির ভক্তরা বেশ কিছুটা নিরাশ হয়ে পড়ে। তাদের আশা ছিল এই আয় অন্তত আরো পাঁচ কোটি রুপি বেশি হবে। দ্বিতীয় দিনের ৩৪.৮২ কোটি রুপি আয়ে অবশ্য নতুন আশা জাগে। আর রোববার ৩৭.৫ কোটি রুপি নিয়ে চলচ্চিত্রটি ১০২.১ কোটি রুপি আয় করে শতকোটি ক্লাবের সদস্য হয়। বিশেষজ্ঞদের বিশ্লেষণে ৫০০ আর ১০০০ কোটি রুপির নোট বাতিল না হলে চলচ্চিত্রটি ১০ শতাংশ বেশি আয় করত। আর তাতে এটি বছরের সফলতম চলচ্চিত্র হিসেবে সালমান খানের ‘সুলতান’ ফিল্মটির উপরে স্থান পেতে পারত। তবে প্রশংসায় ‘দাঙ্গাল’ বেশ এগিয়ে আছে।



 

Show all comments
  • Arif ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:১৪ পিএম says : 0
    Amir Khan er Movie arokom e hoy
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাঙ্গাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ