Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরেকটি মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার করবো : মামুন হাসান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১০:৩৮ এএম

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে রংপুরে শীতবস্ত্র বিতরণ করেছেন জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান। রংপুর মহানগর যুবদলের উদ্যোগে রংপুর মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে এবং রংপুর জেলা যুবদলের উদ্যোগে রংপুর সদর উপজেলার পাগলাপীর ও শ্যামপুর বন্দর স্কুলে পৃথক পৃথক সভার মাধ্যমে তিনি অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণের প্রাক্কালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মামুন হাসান বলেন, ১৯৭১ সালে মহান স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। শহীদ জিয়ার নেতৃত্বে অর্জিত স্বাধীনতা গণতন্ত্র পুনরুদ্ধার করতে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আরেকটি মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার করবো, ইনশাআল্লাহ্।
উক্ত অনুষ্ঠানগুলোতে রংপুর মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী মিলন ও রংপুর জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি রাকিব হোসেনের সভাপতিত্বে রংপুর মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন ও রংপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জেমসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ সভাপতি ও রংপুর বিভাগীর টিম প্রধান রুহুল আমিন আকিল, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, সদস্য সচিব মাহফুজ উন নবী ডন, রংপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক আনিসুর রহমান লাবু সহ রংপুর মহানগর ও জেলা যুবদলের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ