Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফএ কাপ/ হাইভোল্টেজ ম্যাচে সিটির জয়ের নায়ক আকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৯:৫১ এএম | আপডেট : ১:১২ পিএম, ২৮ জানুয়ারি, ২০২৩

এফএ কাপের সবচেয়ে বড় দ্বৈরথ ছিল। আসরের চতুর্থ রাউন্ডে প্রিমিয়ার লিগের দুই নম্বরে থাকা আর্সোনাল ও ম্যানচেস্টার সিটি পরস্পরের মুখোমুখি হয়েছিল।তাই জমজমাট এক ম্যাচের প্রত্যাশা সবার ছিল সবার।

তবে মাঠের খেলা প্রত্যাশা অনু্যায়ী হয়নি।নিষ্প্রাণ ম্যাচে জয় পরাজয়ের ব্যবধান করে দিয়েছে একটি মাত্র গোল।নাথান আকের গোলে উড়তে থাকা আর্সেনালকে ১-০ গোলে হারিয়েছে সিটি

এই ম্যাচ আরো এক কারণে ছিল আলোচনায়।কারণ এই ম্যাচ ছিল গুরু ও শিষ্যের কৌশলের লড়াই। ২০১৬ থেকে ১৯ তিন বছর গার্দিওলার সহকারী হিসেবে সিটিজেনদের ডাগআউটে ছিলেন। দুজনে মিলে জিতেছেন ২ লিগ শিরোপা এক এফএ কাপ আর দুই লিগ কাপ। পরিণত আর্তেতাকে সমীহের চোখে দেখছেন গার্দিওলা।যেখানে সিটি কোচই শেষ হাসি হেসেছেন।

গত সপ্তাহান্তে লিগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-২ গোলে হারানো দল থকে এ দিন ৬টি পরিবর্তন আনে আর্সেনাল। ফলে ম্যাচে খুব বেশি সুবিধা করতে পারেনি গানার্সরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফএ কাপ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ