Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে আদালতে মামলার হাজিরা দিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় আহত- ৩

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৫:৩২ পিএম

বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের মুজুরদিয়া ব্রীজের উপর দুর্বৃত্তদের হামলায় মারাত্মক আহত হয়েছে তিনজন। আহতরা হলো উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা গ্রামের আল আমিন শেখ (৩২), সবুজ মোল্যা (৩৫), ইলিয়াছ মোল্যা (৪০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়।

ঘটনার স্থানীয় সূত্রে জানা যায়, আহতরা বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) ফরিদপুর আদালতে একটি মামলার হাজিরা দিয়ে মাইক্রোবাসে বাড়িতে ফিরছিল। সকলে মুজুরদিয়া ব্রীজের উপর আসলে ওৎ পেতে থাকা দুবৃর্ত্তরা তাদের মাইক্রেবাসের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে তাদের এলোপাথারি কুপিয়ে আহত করে চলে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আন্না সুলতানা গণমাধ্যম কে বলেন, আহতদের শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হয়েছে। একজনের হাতের কব্জির রগ কেটে গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর পাঠানো হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা মারাত্মক।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব গণমাধ্যম কে বলেন, হামলার ঘটনা শুনেছি। পুলিশ তদন্ত করছে। লিখিত অভিযোগ এখনও পায়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ