Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টম ক্রুজের সঙ্গে প্রেম ছিল আকস্মিক : নিকোল কিডম্যান

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী নিকোল কিডম্যান জানিয়েছেন তার সাবেক স্বামী অভিনেতা টম ক্রুজের সঙ্গে তার রোমান্স ছিল নিতান্তই আকস্মিক। ‘ডেজ অফ থান্ডার’ চলচ্চিত্রের সেটে তাদের সাক্ষাৎ হয়। সাক্ষাতের পর প্রেম এবং একসময় তারা বিশ্বের সবচেয়ে আলোচিত তারকা জুটিতে পরিণত হন। তিনি জানান এই প্রেম কখনই পরিকল্পিত ছিল না। সিবিএস নিউজের প্রতিবেদন।
অভিনেত্রীটি বলেন, “সেটি ছিল নিতান্তই আকস্মিক। তবে, আপনারা হয়তো জানেন, প্রেমে পড়ার পর সব কিছুই বদলে যায়, আমি সেদিকে ঝুঁকি পড়ি।”
তিনি জানান ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য আওয়ার’ চলচ্চিত্রে ব্রিটিশ লেখিকা ভার্জিনিয়া উল্ফের ভূমিকায় অভিনয়ে মনোযোগ দিয়ে তিনি তাদের ছাড়াছাড়ির ধকল সামলে উঠেছিলেন।
চলচ্চিত্রটি সম্পর্কে কিডম্যান বলেন, “হ্যাঁ। আমি সেসময় শোকে গভীরভাবে আচ্ছন্ন ছিলাম। সুতরাং কোনও এক ভাবে... আমি তার (উল্ফের চরিত্রে) নিজেকে হারিয়ে ফেলি। এই কথা আবোলতাবোল মনে হতে পারে, তবে এটিই একভাবে আমার জীবন রক্ষা করেছিল।”
কিডম্যান এখন কান্ট্রি গায়ক কিথ আরবানের ঘর করছেন। তারা দুই কন্যা সন্তানের বাবা-মা।
আগে নিকোল কিডম্যান জানিয়েছিলেন, খুব কম বয়স থেকেই তিনি সন্তানের মা হতে চাইতেন এবং তখন থেকেই তিনি জানতেন একসময় তিনি দত্তক নেবেন।
ক্রুজের সঙ্গে দাম্পত্য জীবনের সময় তিনি ইসাবেলা (বর্তমানে ২৩) আর কনরকে (২০) দত্তক নেন। এছাড়া কিথ আরবানের ঔরসজাত তার দুই কন্যা ফেইথ আর সানডে রোজের বয়স যথাক্রমে পাঁচ আর আট।
“আমি বরাবরই জানতাম আমি একসময় শিশু দত্তক নেব। আমার মনে হয় খুব ছোটবেলা থেকেই আমি সন্তান চেয়েছি। আমি জানতাম আমি সন্তান নেব তবে কিভাবে তা ব্যাপার ছিল না। আসলে আমি জানতাম না আমি কখনও মা হব কিনা। সুতরাং এটি ছিল সহজ পন্থা। প্রথমে যা করতে পারতাম তা হল দত্তক নেয়া,” তিনি বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ