Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ম্যানইউ’র কোচ ইব্রা!

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা, জুভেন্টাস, ইন্টার মিলান ও পিএসজির মতো নামজাদা সব ক্লাব হয়ে বর্তমানে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলছেন সুইডিশ তারকা জøাতান ইব্রাহিমোভিচ। স্যার অ্যালেক্স ফার্গুসন পরবর্তী সময়টা ব্যর্থতার আবর্তে ঘুরছে রেড ডেভিল খ্যাত দলটি। এই অবস্থা থেকে বের হতেই চলতি মৌসুমে পর্তুগীজ কোজ হোসে মরিনহোর সাথে ইব্রাকে ম্যানচেস্টারে নিয়ে আসা। তবে ইব্রা শুধু খেলোয়াড় হিসেবে নয় এরই মাঝে গুঞ্জন শোনা যাচ্ছে, তাকে নাকি বর্তমান ক্লাবটি কোচ হিসেবেও পেতে চায়! লন্ডনেরই কয়েকটি শীর্ষ দৈনিকের খবর এটি। তাদের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী খুব তাড়াতাড়িই ম্যানইউ’র কোচ হওয়ার প্রস্তাব পেতে যাচ্ছেন ইব্রা!
ইব্রাহিমোভিচকে খেলোয়াড় হিসেবে থাকার পাশাপাশি ক্লাবের কোচিং পদেও দেখতে চায় ম্যানইউ। আর সে কারণেই তাকে ওল্ড ট্রাফোর্ডে থেকে যাওয়ার প্রস্তাব দিতে যাচ্ছে ইংলিশ ঐতিহ্যবাহী ক্লাবটি। ম্যানইউ’র বর্তমান কোচ হোসে মরিনহোও চাইছেন ইব্রা যেন তার কোচিং প্যানেলে যোগ দেন। তবে আপাতত তাকে দলের তাকে দলের মেন্টর হিসেবে মরিনহোর সঙ্গে কাজ করার অনুরোধ করা হতে পারে।
৩৫ বছর বয়সী ইব্রা চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে করেছেন ১১ গোল। যা মৌসুমে ক্লাবটির অন্য যে কোনো খেলোয়াড়ের থেকে দ্বিগুণ। গোলমেশিন খ্যাত এই তারকা জাতীয় দলের হয়ে ১১৬ ম্যাচে করেছেন ৬২ গোল। গেল ইউরোর পরই জাতীয় দল থেকে অবসর নেন তিনি। ক্লাব ক্যারিয়ারে সাতশ’র বেশি ম্যাচ চারশ’র বেশি গোল আছে ইব্রার নামের পাশে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যানইউ’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ