Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না : স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:৫৪ পিএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি বিশৃঙ্খলা করে আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলে ক্ষমতায় যেতে চায়। তারা ভোটে আসতে চায় না, ভোটের কথা বলে না। বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না, তাই তারা নির্বাচনে আসে না।

শনিবার (২১ জানুয়ারি) বিকেল সোয়া ৫টার দিকে মানিকগঞ্জের খান বাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জেলা যুবলীগের আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি খালি ক্ষমতা চায়। ক্ষমতা নিয়ে তারা কী করবে তা বলে না। ক্ষমতা নিয়ে কি গ্রেনেড হামলা করবে, মানুষকে না খাওয়াইয়া রাখবে, আগুন দিয়ে পোড়াবে? ক্ষমতায় থেকে তারা সারে, বিদ্যুতে লুটপাট করেছে। বিএনপি শুধু রাস্তাঘাটে মিছিল করে, ভাঙ্চুর করে, গাড়ি পোড়ায়, ইটপাটকেল মারে।

তিনি বলেন, করোনার ব্যয়বহুল চিকিৎসা মাননীয় প্রধানমন্ত্রী মানুষকে বিনামূল্যে দিয়েছেন। একেকজন ব্যক্তির পেছনে টিকার জন্য ১০ থেকে ১৫ হাজার টাকা ব্যয় হয়েছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আযম খান, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • shahed ২১ জানুয়ারি, ২০২৩, ১০:৪৭ পিএম says : 0
    B N P jane jono gon B N P k vote Deva - R - awameleg jane jonogon awameleg k vote devena
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ