Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়ন ট্রফি ক্রীড়া প্রতিমন্ত্রীর কাছে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৯:৪৬ পিএম

এশিয়ান হকি ফেডারেশন (এএইচএফ) আয়োজিত ওমানে সদ্য সমাপ্ত এএইচএফ কাপ অনূর্ধ্ব-২১ চ্যাম্পিয়নশিপে জেতা চ্যাম্পিয়ন ট্রফি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির কাছে হন্তান্তর করেছেন বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) কর্মকর্তারা। বুধবার দুপুরে ক্রীড়া প্রতিমন্ত্রীর সচিবালয়স্থ কার্যালয়ে ট্রফি হস্তান্তরকালে উপস্থিত ছিলেন বাহফের সহ-সভাপতি জাকি আহমেদ রিপন, মো. ইউসুফ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কোষাধ্যক্ষ ও এএইচএফ কাপের শিরোপা জয়ী জাতীয় অনূর্ধ্ব-২১ দলের ম্যানেজার হাজী মো. হুমায়ুন এবং সহকারী ম্যানেজার খাজা তাহের লতিফ মুন্না।

১২ জানুয়ারি টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ পেনাল্টি শুটআউটে ৭-৬ গোলে স্বাগতিক ওমানকে হারিয়ে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ের খেলা শেষ হয়েছিল ১-১ গোলে।

ট্রফি হন্তান্তরের পর বাহফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেন, ‘মন্ত্রী মহোদয় আমাদের বলেছেন, তিনি চ্যাম্পিয়ন দলকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করানো যায় কিনা, সে চেষ্টা করবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ