Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী বছর দুটি ফিল্মের কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

‘জয় গঙ্গাজল’ ছাড়া এই বছর প্রিয়াঙ্কা চোপড়ার কোনও ফিল্মই মুক্তি পায়নি। বলিউডে এই বছর তার ব্যস্ততা না থাকলেও অভিনেত্রীটি জানিয়েছেন আগামী বছর তিনি এখানে দুটি ফিল্মের কাজ করবেন।
সবারই জানা এই বছরের পুরোটাই প্রিয়াঙ্কা ব্যস্ত ছিলেন মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ আর হলিউডে তার অভিষেক চলচ্চিত্র ‘বেওয়াচ’ নিয়ে। এতে নিজের দেশে তার অনুপস্থিতি থাকলেও আন্তর্জাতিকভাবে তার পরিচিতি আরও বেড়েছে।
সম্প্রতি তিনি দেশে ফিরেছেন, এক বিবৃতিতে তিনে বলেন, “আগামী বছর আমি বলিউডের দুটি ফিল্মে কাজ করব। এই চলচ্চিত্র দুটির ব্যাপারে সিদ্ধান্ত নেবার জন্যই ভারত এসেছি। জানুয়ারির শেষ দিকে আমি চূড়ান্ত করব কোন দুটি ফিল্মে কাজ করব,” ৩৪ বছর বয়সী অভিনেত্রীটি বলেন।
‘বেওয়াচ’ চলচ্চিত্রটিতে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করেছেন হলিউডের তারকা ডোয়েন ‘দ্য রক’ জনসন এবং এফরন। চলচ্চিত্রটি ২০১৭’র ১৯ মে মুক্তি পাবে। প্রিয়াঙ্কা জানিয়েছের চলচ্চিত্রটির প্রচারণায় আসবেন। ‘বেওয়াচ’ ফিল্মটির ফিল্মটির বিশ্বব্যাপী প্রচারণা ব্যবস্থা করেছি, এর অংশ হিসেবে আমরা ভারতেও আসব। সুতরাং, হ্যাঁ, চলচ্চিত্রটির প্রচারে এর শিল্পীরা ভারতেও আসবে।”
এর মধ্যে চলচ্চিত্রটির ট্রেইলার দেখান শুরু হয়েছে। এতে বোঝা যায় প্রিয়াঙ্কা কাহিনীর প্রধান খল চরিত্রে অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ