Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ দলের অনুশীলন আগামীকাল থেকে

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : খুলনা এবং চট্টগ্রামে অনুশীলন শেষে গত মঙ্গলবার ঢাকায় ফিরে মাত্র তিনদিনের বিশ্রাম কাটিয়ে মাশরাফিরা আগামীকাল থেকে এশিয়া কাপ টি-২০’র অনুশীলনে নামবে। জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দিতে গতকাল পাকিস্তান প্রিমিয়ার লীগ (পিএসএল) খেলে ঢাকায় ফিরেছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তামীম ইকবাল। অনুশীলনের প্রথম দিন থেকে পাওয়া যাবে সাকিব এবং মুশফিককে। তবে সন্তান প্রথম সন্তানের মুখ দর্শনে ব্যাংককের হাসপাতালে ভর্তি হওয়া স্ত্রীর পাশে থাকতে এশিয়া কাপের অনুশীলন ক্যাম্প থেকে বিরত থাকছেন তামীম। বিসিবি তার ছুটি মঞ্জুর করায় এশিয়া কাপে খেলা হচ্ছে না পিএসএলএ’র পারফরমার এই বাঁ হাতি ওপেনারের। তার বদলে এশিয়া কাপের দলে নেয়া হয়েছে আর এক বাঁ হাতি ইমরুল কায়েসকে। মুস্তাাফিজুরের ইনজুরি নিয়ে শংকা দেখা দিলেও ফিট মুস্তাফিজুরকে দেখা যাবে এশিয়া কাপে, এমনটাই জানিয়েছেন ফিজিও বায়েজিদুল ইসলাম।
এশিয়া কাপের বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, সাব্বির রহমান, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ, আরাফাত সানি, আবু হায়দার, নুরুল হাসান সোহান। ইয়ুথ ক্রিকেট লীগ আজ থেকে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ দলের অনুশীলন আগামীকাল থেকে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ