Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৃতীয় লিঙ্গের ব্যক্তিকে গলা কেটে হত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

যশোরে লাবনী নামে এক তৃতীয় লিঙ্গের (হিজড়া) একজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার যশোর-ছুটিপুর সড়কের হালসা ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। নিহত লাবনীর বাবা করিম মিস্ত্রী শহরের বেজপড়ার বাসিন্দা। পুলিশ ও লাবনীর সহকর্মী নাজমা ও সেলিনা জানায়, লাবনী, নাজমা ও সেলিনা এক সাথে যশোর শহরের ধর্মতলায় হিজড়া সরদার পাঞ্জজারি অধীনে ছিলেন। মন ও মতের মিল না হওয়ায় তারা তিনজন পাঞ্জারির থেকে আলাদা হয়ে যান। এনিয়ে পাঞ্জজারি ও তার লোক মুন্নি, বর্ষা, ও সনিয়া প্রায়ই সময় তাদের হত্যার হুমকি দিতেন। গতকাল শনিবার সকালে তারা তিনজন গ্রামে যান। হালসা ব্রিজের কাছে পৌছালে মুখে মাস্ক পরা দুইজন এসেই লাবনীর গলায় ছুরি দিয়ে আঘাত করে। এসময় লাবনী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় লাবনীকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস জানান, গুরুতর অবস্থায় তাকে হাসপাতেলে আনা হয়। দ্রুত তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। কিন্তু অপারেশনের টেবিলে তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রুপন কুমার সরকার বলেন, ঘটনাস্থল পুলিশ ও ডিবির একাধিক টিম পরিদর্শন করেছে। কি কারণে কেনো এই হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃতীয় লিঙ্গের ব্যক্তিকে গলা কেটে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ