Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ার উপ-নির্বাচনে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইসি রাশেদা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৭:১২ পিএম

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, বগুড়ার শূন্য দুই সংসদীয় আসনের উপ-নির্বাচনে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এই উপ-নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং-এ প্রধান অতিথির নির্বাচন কমিশনার তিনি এ কথা বলেন।
কমিশনার বলেন, 'আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় ইসি। কেউ এর ব্যত্যয় ঘটাতে চাইলে সর্বোচ্চ কঠোর থেকে কঠোরতর ব্যবস্থা নেয়া হবে। তবে কোনো দল যদি নির্বাচনে অংশগ্রহণ করতে না চায় তাহলে ইসির কিছুই করার থাকবে না। সংবিধান অনুযায়ী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।'
মতবিনিময় সভায় বগুড়া জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন- জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. মাহমুদুল হাসান, কাহালু উপজেলা নির্বাহী অফিসার মেরিনা আফরোজ, নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ