Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে : ইসি রাশেদা সুলতানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৭:০১ পিএম


নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন. আগামী সংসদ নির্বাচনে সবাইকে নিয়ে প্রতিনিধিত্বমূলক সুন্দর একটা নির্বাচন হবে, সেই লক্ষ্যে সব দলকে নির্বাচনে আসার আহবান জানানো হয়েছে। নির্বাচনে ভোটাররা তাদের পছন্দমত প্রার্থীকে ভোট দেবেন। আগামী নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আজ সোমবার বেলা ১১টায় বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা নির্বাচন কার্যলয়ের আঞ্চলিক কমিশনার হুমায়ুন কবীর, বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা শেখ জালাল উদ্দীন আহম্মদ, ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ মাসুম বিল্লাহ, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান ও লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি সেলিম রেজাসহ অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসি রাশেদা সুলতানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ