Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আদমজী ইপিজেডের ৩০ শ্রমিক আহত

নারাযণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৪:১৪ পিএম


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আদমজী ইপিজেডের ৩০ জন শ্রমিক আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রাজিয়া (৪০), সালমা (২৭), সাহিদা (৪০), জাহেদা (২৬), ডালিয়া (৪০), ঝুমুর (২৫),শাহনা (২৬), সানিয়া (২৯), নুপুর (২৯), ঝুমুর (২৫) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়া আন্য আহতদের স্থানীয় প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল ও আদমজী বেপজা মেডিকেল সেন্টারে চিকিৎসা দেয়া হয়েছে।
আহতরা আদমজী ইপিজেডের রেমি হোল্ডিংস, অনন্ত অ্যাপারেল, ইউনোস্কো বিডি, উর্মি গ্রুপ, প্রোগ্রেস অ্যাপারেলস, মারুহিস, সোয়াদ গার্মেন্টস, সিম্বা ফ্যাশনের শ্রমিক। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ৭ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় এ ঘটনা ঘটে।
জানাগেছে, রাজধানীর যাত্রাবাড়ী থেকে ছেড়ে আসা পোশাক শ্রমিকবাহী তারাবো সুপার সার্ভিস বাস (ঢাকা মেট্রো-১৩-০৮১২) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডে যাচ্ছিল। বাসটি মৌচাক মাদানীনগর এলাকায় আল আমিন এক্সপোর্ট গার্মেন্টসের সামনে আসলে চলন্ত ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তার বাম পাশে খাদে পড়ে যায়। এতে ওই শ্রমিকরা আহত হন।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, দূর্ঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ গিয়ে বাসটি খাদ থেকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় নিহতের কোন খবর পাওয়া যায়নি।
এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের ইনচার্জ (টিআই) একেএম শরফুদ্দীন জানান, খবর পাওয়া মাত্রই পুলিশ আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করলেও ড্রাইভার-হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ