Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাইফুল হক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক পুনর্নিবাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৬:১৫ পিএম

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন সাইফুল হক। দলটির দশম কংগ্রেস শেষে মঙ্গলবার (১০ জানুয়ারি) সাধারণ সম্পাদকসহ ২৫ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি, ১৪ জন কেন্দ্রীয় সংগঠক, ৭ সদস্যবিশিষ্ট রাজনৈতিক পরিষদ নির্বাচিত হয়েছেন। নতুন কমিটি নির্বাচনের মাধ্যমে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেস সমাপ্ত হয়েছে। এর আগে ৬ জানুয়ারি উদ্বোধনী সমাবেশ, র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এই কংগ্রেস শুরু হয়েছিল।

নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির সদস্যরা হলেন- সাইফুল হক, বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু,

আনছার আলী দুলাল, মীর মোফাজ্জল হোসেন মোশতাক, মাহমুদ হোসেন, শহীদুল আলম নান্নু, এপোলো জামালী, রাশিদা বেগম, সিকদার হারুন মাহমুদ, ফিরোজ আহমেদ, সজীব সরকার রতন, মোজাম্মেল হোসেন, নজরুল ইসলাম শাহজাহান, স্নিগ্ধা সুলতানা ইভা, সাইফুল ইসলাম, নির্মল বড়ুয়া মিলন, কামরুজ্জামান ফিরোজ, অরবিন্দু বেপারি বিন্দু, শহীদুজ্জামান লাল মিয়া, জসিমউদ্দিন রাঢ়ী, শেখ মোহাম্মদ শিমুল এবং বিকল্প সদস্য শাহীন আলম ও মীর রেজাউল আলম।

রাজনৈতিক পরিষদের সদস্যবৃন্দ হচ্ছেন: সাইফুল হক, বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, মীর মোফাজ্জল হোসেন মোশতাক ও মাহমুদ হোসেন।

কেন্দ্রীয় সংগঠকবৃন্দ হচ্ছেন: রহিমা খাতুন, আবু লাহাব লাইসুদ্দিন, জুঁই চাকমা, আকরাম হোসেন, ইমরান হোসেন, ডা. মনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ, নাসির হোসেন, মুক্তা ইসলাম, নীলুফার ইয়াসমিন, প্রদীপ রায়, সাবিনা ইয়াসমিন, ডা. মুনসুর রহমান ও আইয়ুব আলী।

কংগ্রেসে সংযোজনীসহ রাজনৈতিক প্রস্তাব, পার্টির গঠনতন্ত্র, কর্মসূচি, কেন্দ্রীয় গাইড লাইন গ্রহণ করা হয়। কংগ্রেসে পার্টির আয়-ব্যয়ের হিসাবও দাখিল করা হয়। সমাপনি অধিবেশনে সভাপতিত্ব করেন পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ