Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঁধা দিয়ে বিএনপির গণ অবস্থান কর্মসূচি রোখা যাবে না: নবী উল্লাহ নবী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৫:৫৫ পিএম

বাঁধা দিয়ে বিএনপির গণ অবস্থান কর্মসূচি রোখা যাবে না উল্লেখ করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক নবী উল্লাহ নবী বলেছেন, গণ অবস্থান কর্মসূচি হলো জনগণের কর্মসূচি, বাস্তবায়ন ও করবে জনগণ। আওয়ামী স্বেরাচারী সরকার ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদের সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ কর্মসূচি বানচাল করতে আসলে জণগণ এর সমুচিত জবাব দিবে।

বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আন্দোলনের ১০ দফা কর্মসূচি বাস্তবায়নে ঢাকায় ১১ জানুয়ারি গণ অবস্থান কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি

বিএনপির এ গণ অবস্থান কর্মসূচি সফল করতে মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনের ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে সকল থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দদের নিয়ে এক প্রস্ততি সভায় সভাপতির বক্তব্যে নবী উল্লাহ নবী এ কথা বলেন।

নবী উল্লাহ নবী সারাদেশে বিএনপির হাজার হাজার কারাবন্দী নেতাকর্মীর মুক্তির দাবী জানিয়ে বলেন, আওয়ামী স্বৈরাচারী সরকার ভীত হয়ে সারাদেশে বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর মামলা হামলা গ্রেফতার ও নির্যতন শুরু করে দিয়েছে। কোন যড়যন্ত্রই আওয়ামী সরকারের পতন ঠেকানো যাবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু সঞ্চালনায় তার বক্তব্যে দলের প্রতিটি নেতাদের ঐক্যবদ্ধ ভাবে জনগণকে সাথে নিয়ে রাজপথে থাকার আহবান জানিয়ে বলেন, সারাদেশের মানুষ বিএনপির দিকে তাকিয়ে আছে। মানুষের ভরসা এখন বিএনপি। ইনশাআল্লাহ জনগণের ভোটের অধিকার ও দেশের গণতন্ত্র পুনঃরুদ্ধারের জন্য আমরা লড়ে যাবো। এ জন্য আগামীতে যেকোন আন্দোলন সংগ্রামে দলের প্রতিটি নেতাকর্মীদের সকল কর্মসূচিতে ঐক্যবদ্ধ ভাবে সামিল হতে হবে।

প্রস্ততি সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহন, ইউনুস মৃধা, আ ন ম সাইফুল ইসলাম, আব্দুস সাত্তার, মনির হোসেন চেয়ারম্যান, লিটন মাহমুদ, সেকান্দার কাদির, মহানগর কমিটির সদস্য আকবর হোসেন নান্টু ভূঁইয়া, জামশেদুল আলম শ্যামল, কাউন্সিলর আব্দুল কাদের ও কাজল সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবী উল্লাহ নবী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ