Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে দুইদিন পর নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৫:২৬ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে নৌ দূর্ঘটনায় নিখোঁজের দুইদিন পর মুর্শিদ মিয়ার (৩৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্ব সোনাপুর গ্রামের মৃত ইয়াছিন মিয়ার পুত্র।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার নরসিংপুর ইউনিয়নের সোনাপুর-পূর্ব চাইরগাঁও এলাকায় চেলা নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে দোয়ারাবাজার থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

উল্লেখ্য, রোববার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চেলা নদীর উজান থেকে ছাতক অভিমুখে যাওয়া একটি ইঞ্জিনচালিত বালু বোঝাই স্টিলবডি নৌকার সাথে মুখোমুখি সংঘর্ষে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী কাঠের নৌকা নদীতে ডুবে যায়। তাৎক্ষণিক এক মহিলাসহ চারজন সাঁতরে তীরে উঠলেও মুর্শিদ মিয়া নদীতে তলিয়ে যায়। পরে ডুবুরিসহ স্থানীয়রা সোমবার সন্ধা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মিলেনি।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ