Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরের নকলায় বাসের ধাক্কায় যুবক নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৫:৪৪ পিএম

শেরপুরের নকলায় বাসের ধাক্কায় ফারুক হোসেন (৩৫) নামের এক ট্রলি চালকের নিহতের ঘটনা ঘটেছে। শনিবার (৭ জানুয়ারী) দুপুর সারে ১২টার দিকে উপজেলার পাইস্কা বাইপাসে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত ফারুক সদর উপজেলার সূর্য্যদি গ্রামের আব্বাস আলীর পুত্র।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শেরপুর -ঢাকা আঞ্চলিক মহা সড়কের নকলা উপজেলার পাইস্কা বাইপাস এলাকায় দেশ ফিলিং স্টেশন থেকে ট্রলিতে তেল নেওয়ার জন্য রস্তার পাশে দাড়ায়। পরে জামালপুরের বকশিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাদি এন্টারপ্রাইজের বাসটি স্বজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রলি চালক মারাযান। সংবাদ পেয়ে ঘাতক বাসটিকে আটক করে পুলিশ।

নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ বলেন, সড়ক দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠাই। ফারুক হোসেন নামের ট্রলিক চালক মারা যায়। আমরা মরদেহ থানায় নিয়ে আসি। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ