Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামের খাদিজার স্বামীর কিছু হবে কি?

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : মেয়েটির নাম খাদিজা আক্তার। বয়স তের বা চৌদ্দ বছর। পিতা-মাতা তাদের আদরের সন্তানকে বিয়ে দিয়েছেন এক প্রবাসীর সাথে। বিয়ের সাত মাসের মাথায় প্রবাসী স্বামী ও তার পরিবারের সদস্যদের নির্যাতন চলে খাদিজার ওপর। অমানুষিক নির্যাতন সইতে না পেরে খাদিজা এখন বাবার বাড়িতে আশ্রয় নিয়েছে। সচেতন মহলের প্রশ্ন- সিলেটের বদরুলের বিচার চলছে, চৌদ্দগ্রামের খাদিজার উপর নির্যাতনকারী স্বামীর বিচার হবে কি?
খাদিজার আত্মীয় স্বজন সূত্রে জানা গেছে, চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের বাবুল মিয়ার মেয়ে খাদিজা আক্তারকে গত সাত মাস আগে পাশ^বর্তী সদর দক্ষিণ উপজেলার শিবপুর গ্রামের মুহুরী বাড়ির আবদুর রাজ্জাকের পুত্র প্রবাসী আজাদ মিয়ার সাথে সামাজিকভাবে বিয়ে দেয়া হয়। বিয়ের কয়েকমাস পর থেকে পারিবারিক বাগি¦তÐার জের ধরে খাদিজার উপর চলে স্বামী ও পরিবারের সদস্যদের নির্যাতন। সম্প্রতি নির্যাতন বেড়ে যাওয়ায় তাকে বাবার বাড়িতে নিয়ে আসা হয়। নির্যাতনে খাদিজার মুখ, হাতসহ সমস্ত শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। তার নির্যাতনের ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়লে নির্যাতনকারী স্বামীর বিচার দাবিতে অনেকেই কমেন্ট করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চৌদ্দগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ