Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করলেন প্রেসিডেন্ট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ৭:৪৪ পিএম

জাতীয় সংসদে কর্মরত সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) জাতীয় সংসদের সাংবাদিক লাউঞ্জে গিয়ে তিনি মতবিনিময় করেন।
একাদশ জাতীয় সংসদের ২১তম ও বছরের প্রথম অধিবেশনে সংবিধান অনুযায়ী ভাষণ দেওয়ার পর প্রেসিডেন্ট সাংবাদিক লাউঞ্জে যান। বিকেল ৫টায় গিয়ে সেখানে তিনি প্রায় এক ঘণ্টা সাংবাদিকদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা ও মতবিনিময় করেন। এসময় সাংবাদিকদের সঙ্গে জমিয়ে আড্ডাও দেন প্রেসিডেন্ট।
এরপর তার পক্ষ থেকে সাংবাদিকদের মিষ্টি মুখ করানো হয়। এসময় তিনি স্পিকার থাকা অবস্থায় জাতীয় সংসদের বিভিন্ন বিষয় নিয়ে স্মৃতিচারণ করেন। প্রেসিডেন্ট তার স্বভাবসুলভ ভঙ্গিতে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে হাস্যরসে মেতে ওঠেন।
এসময় পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন আল রশীদ, সাধারণ সম্পাদক নাফিজা দৌলা ও কোষাধ্যক্ষ সিরাজুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ২৩ এপ্রিল প্রেসিডেন্টের পদ থেকে অবসর নেবেন আবদুল হামিদ।
এদিকে প্রেসিডেন্ট আসবেন বলে এসএসএফের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। প্রত্যেক সাংবাদিক ও আসা ব্যক্তিদের তল্লাশি করা হয়। এসময় এমপি এবিএম ফজলে করিম চৌধুরী ও আতিউর রহমান আতিক এবং সংসদের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ