Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মুস্তাফিজকে সতীর্থদের অভিনন্দন

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : অস্ট্রেলিয়ায় ৯ দিনের অনুশীলন ক্যাম্পে ছিলেন দলের মধ্যমনি। নিউজিল্যান্ডে পৌঁছে রুয়াকাকা বিচে ঘুরে বেড়ানো দলেও সবার চোখে চোখে ছিলেন মুস্তাফিজুর। ইংলিশ ফিজিও ডিন কনওয়ে রাখছেন সারাক্ষন নজরে। পূর্নবাসন প্রক্রিয়ায় যথাযথভাবে মেনে চলতে লন্ডনে শল্য বিশেষজ্ঞ অ্যান্ড্রু ওয়ালেশের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে হচ্ছে ফিজিও এবং বিসিবির প্রধান চিকিৎসককে। ঢাকায় অবস্থানরত নির্বাচকদের টেলিফোনে দিতে হচ্ছে মুস্তাফিজুরের আপডেট। গতকাল নিউজিল্যান্ড একাদশের কাছে বাংলাদেশ দল অনুশীলন ম্যাচে ৩ উইকেটে হেরে গেলেও ক্রিকেটে প্রত্যাবর্তন ম্যাচে মুস্তাফিজুরের বোলিং (২/৩৯) হয়েছে প্রশংসিত। ২৬ ডিসেম্বরে অনুষ্ঠেয় প্রথম ওয়ানডে ম্যাচে খেলার জন্য পেয়েছেন ইয়েস কার্ড। খেলা শেষে মুস্তাফিজুরকে পিঠ চাপড়ে ২ বার অভিনন্দিত করেছে টিমমেট এবং টিম ম্যানেজমেন্ট। ওয়েঙ্গেরিতে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পর পরই পেয়েছেন মুস্তাফিজুর আইসিসি’র বর্ষসেরা উদীয়মানের পুরস্কারে ভুষিত হবার খবর। এই সুসংবাদে টিমমেটরা সবাই ফেসবুকে মুস্তাফিজুরকে দিয়েছেন অভিনন্দন বার্তা।
বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম তার ফেসবুক পেজে লিখেছেনÑ‘আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হওয়ায় মুস্তাফিজকে।’ তামিম ইকবাল লিখেছেন, ‘মুস্তাফিজুর রহমানকে অনেক অনেক অভিনন্দন। আইসিসির বর্ষসেরা ক্রিকেটারের খেতাব জিতেছে মুস্তাফিজ।’ তাসকিন আহমেদ তার ফেসবুক পেজে লিখেছেন, ‘সুখবর, আইসিসির বর্ষসেরা উদীয়মান নির্বাচিত হয়েছে মুস্তাফিজ। সে-ই বাংলাদেশের প্রথম ক্রিকেটার, যে আইসিসির বর্ষসেরা (উদীয়মান) ক্রিকেটার নির্বাচিত হয়েছে। অভিনন্দন মুস্তাফিজ!’ মুমিনুল তার ফেসবুকে লিখেছেনÑ‘এগিয়ে যাও,বিশ্ব জয় করো, মুস্তাফিজ।’
হাজার হাজার কিলোমিটার দূর থেকে ছোট ছেলের এই সুসংবাদ শুনে বসে থাকতে পারেনি মা। টেলিফোনে কথা বলেছেন ছেলের সঙ্গে। সাতক্ষীরার কালিগঞ্জের তেতুলিয়া গ্রামে গতকাল বইয়ে গেছে আনন্দের বর্না। মুস্তাফিজুরের মেজ ভাই পল্টু নিজেও ছোট ভাইয়ের সাফল্যে গর্বিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ