Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মৃদু শৈত্যপ্রবাহ বইছে মৌলভীবাজারে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৩:৩৮ পিএম

মৌলভীবাজার, পঞ্চগড় ও কুড়িগ্রাম জেলার ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। আজ সোমবার (২ জানুয়ারি) আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়।

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। একই সঙ্গে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকা ও উত্তরাঞ্চলের কোথাও কোথাও মাঝারি থেকে পড়তে পারে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র পড়তে পারে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা। এ ছাড়া সারা দেশে দিনে এবং রাতে প্রায় অপরিবর্তিত থাকতে পারে তাপমাত্রা।

আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ৯.০ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া শ্রীমঙ্গলে ৯.৫, দিনাজপুর ও বদলগাছীতে ১০.৬, রাজারহাটে ৯.৬, ডিমলায় ১০.৪, ঈশ্বরদীতে ১০.৫, সৈয়দপুরে ১০.৮ ডিগ্রি সেলসিয়াস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শৈত্যপ্রবাহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ