Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে ট্রাকের চাকা বিস্ফোরণে স্বামী স্ত্রী আহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৫:৫৪ পিএম

সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় ট্রাকের চাকা বিস্ফোরণে এক দম্পতি আহত হয়েছেন। রোববার (১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।আহতরা হলেন মো. জসিম উদ্দিন (৩৫) ও তার স্ত্রী মোছা. জুবাইদা আক্তার (২৩)।
পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে জসিম উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন।
তাদের হাসপাতালে নিয়ে আসা পথচারী সুজন জানান, দুপুর ১২টার দিকে ওই দম্পতি সিদ্ধিরগঞ্জে চিটাগাংরোড এলাকায় বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন। এসময় একটি ট্রাক তাদের সামনে এসে দাঁড়ায়। এরপর হঠাৎ বিকট শব্দে ট্রাকের চাকা বিস্ফোরিত হয়। এতে তারা দু’জনই আহত হন। পরে দ্রুত তাদের ঢামেকে আনা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, জসীম উদ্দীনের অবস্থা আশঙ্কাজনক। তবে জুবাইদা সংক্রামুক্ত।
তিনি আরও জানান, আহত দম্পতির বাসা চিটাগাং রোড এলাকার মাছের আড়তের পাশে।ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ