Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোবিন্দগঞ্জ ( গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ৫:১৫ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৪ বস্তায় ১ হাজার ৪৮ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়ে মাদকের চালানটি আটকের কথা প্রেস কনফারেন্সের মাধ্যমে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৩০ ডিসেম্বর) গোবিন্দগঞ্জ থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে গাইবান্ধার নবযোগদানকৃত পুলিশ সুপার মো: কামাল হোসেন আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়,গাইবান্ধা জেলা পুলিশের নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার ঢাকা-রংপুর মহাসড়কের বকচর নামক স্থানে ঢাকাগামী একটি মালবাহী পিকআপ তল্লাশী করা হয়। এ সময় ওই গাড়িতে রাখা ২৫টি কাঠের গুড়ার বস্তার মধ্যে ৪টি বস্তায় কৌশলে রাখা এই বিপুল পরিমাণ ফেন্সিডিলের চালানটি আটক করা হয়। এ সময় মাদক বহনকারী দুই মাদককারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মো: ইমরান আলী, পিতা- মৃত আমির আলী এবং মো: রবিউল ইসলাম, পিতা- মো: ইব্রাহিম খলিল। উভয়ের বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার পাটগ্রাম সাহেবডাঙ্গা গ্রামে।গোবিন্দগঞ্জ থানায় মাদক আইনে গতকালই একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। গ্রেফারকৃতদের দেয়া তথ্যমতে মাদক চোরাচালানের সাথে জড়িত আরও কয়েকজনকে গ্রেফতারে অভিযান চলছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। নবাগত পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স ভূমিকা নিয়ে অভিযান অব্যাহত থাকবে বলে সংবাদকর্মীদের জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ