Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ জনের, আহত -৫

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ২:০৩ পিএম


কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের ত্রিমোহনী এলাকায় বাসের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে কুড়িগ্রাম-রংপুর সড়কের ত্রিমোহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোঃ আব্দুল হান্নান (৪৫) সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের টগরাইহাট এলাকার বাসিন্দা। নিহত অপর একজনের নাম পরিচয় পাওয়া যায় নাই।

এদিকে আহতরা হলেন, পল্লী বিদ্যুৎ অফিসে কর্মরত আব্দুস সামাদ, সদর উপজেলার পলাশ বাড়ি এলাকার আনিছুর রহমান, টাঙ্গাইলের কালিহাতি উপজেলার স্বপন, রংপুরের কাউনিয়া উপজেলার মিজানুর রহমান ও উলিপুর উপজেলার সাতদরগার এলাকার ওবায়দুল হক। এরমধ্যে আব্দুস সামাদের অবস্থা আশঙ্কাজনক। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান,কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমান এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা যাত্রীসহ একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় বাসটি রাস্তার পাশে থাকা একটি মুদির দোকানে উঠে। এতে অটোরিকশা চালক দ্রুত লাফিয়ে জীবন বাঁচালেও অটোতে থাকা যাত্রী আব্দুল হান্নান ও অটোরিকশার সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যাক্তি ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে ফোন দিলে বাসের নিচ থেকে দুটি মরদেহ উদ্ধার করে ঘাতক বাসটিকে সদর থানায় নিয়ে আসে। বাস চালক অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য রংপুর পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার উপ পরিদর্শক (এসআই) জাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহত দুইজনের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একজনের নাম আব্দুল হান্নান অপর জনের নাম পরিচয় পাওয়া যায় নাই। ঘাতক বাসটি থানা নেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ