Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাকিম হাওলাদার এর জানাযায় হাজারো মানুষের ঢল

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ২:১৬ পিএম

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, প্রবীন রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার শনিবার রাত ৮টা ২২ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় খুলনার সিটি হাসপাতালে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে শেষঃনিশ^াস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহী..............রাজিউন)। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ এ কে এম এ আউয়াল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ও যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিবৃতিতে মরহুম এম এ হাকিম হাওলাদার এর পবিত্র রুহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন,আত্মীয়-স্বজন, গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান, আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক র‌্যারিস্টার বিপ্লব বড়–য়া।

এ ছাড়াও জেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমসহ জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ রবিবার দুপুর ১২ টায় পিরোজপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুম এম এ হাকিম হাওলাদার এর প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। হাজারো মানুষের উপস্থিতিতে জানাযার আগে তাকে রাষ্ট্রীয় সম্মান প্রদান করা হয়। জেলা পুলিশের একটি দল এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান রাষ্ট্রের পক্ষে গার্ড অব অনার প্রদান করেন।

নামাজে জানাযায় মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মরহুমের কফিনে জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হেপিসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

দুপুরে যোহর নামাজ বাদ তার নিজ এলাকা ভান্ডারিয়ায় দ্বিতীয় জানাযা এবং আছর নামাজবাদ নিজ গ্রাম ভান্ডারিয়ার গৌরীপুর গ্রামে নমাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার পাশে তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ