Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাগেরহাটে নিহত ৩ মাদ্রাসা শিক্ষার্থীর জানাজা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১:২৪ পিএম

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ মাদ্রাসা শিক্ষার্থীর জানাজা সম্পন্ন হয়েছে। দুর্ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হয়। শুক্রবার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে উপজেলার শ্যামবাগাত মুন স্টার জুট মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতেরা খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহণ শেষে বাগেরহাটে নিজ মাদ্রাসার উদ্দেশ্যে ফিরছিলেন তারা। নিহতরা হলেন সদর উপজেলার রনজিতপুর এলাকার হোসাইনের ছেলে হাফেজ আব্দুল্লাহ, রামপালের ঝনঝনিয়ার বাসিন্দা আব্দুল গফুর ও সাতক্ষীরা জেলার সালাহউদ্দীন। তারা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর কওমি মাদ্রাসার ছাত্র ছিলেন। এদের মধ্যে আব্দুল্লাহ দাওরায় হাদিস শেষ বর্ষের শিক্ষার্থী এবং অপর দু’জন মাদ্রাসার অন্য শ্রেণির শিক্ষার্থী।
হাকিমপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মাবুদ জানান, নিহত তিন শিক্ষার্থীর জানাজার নামাজ রবিবার সকাল ১০ টায় হাকিমপুর মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযায় নামাজ শেষে নিহতদের লাশ তাদের নিজ নিজ এলাকায় নেওয়া হয়েছে। এসময় বাগেরহাট সদর উপজেলার নির্বাহী অফিসার মুসব্বিরুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মর্মান্তিক এসড়ক দুর্ঘটনায় তিন শিক্ষার্থী নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ