Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মাধবপুরে ট্রাক চাপায় স্কুল শিক্ষার্থী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৬:৩৫ পিএম

নেত্রকোনা- পূর্বধলা সড়কের সদর উপজেলার রৌহা ইউনিয়নের মাধবপুর নামক স্থানে শনিবার ট্রাক চাপায় সারা মনি (৮) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাধবপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের মেয়ে মাধবপুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী সারা মনি আজ সকালে স্থানীয় মসজিদের মক্তবে আরবী পড়া শেষে বাড়ীতে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাকের নিচে চাপা পড়ে মারাত্মক আহত হয়। এ সময় স্থানীয় লোকজন ট্রাক চালক ও হেলপারকে আটক করে। স্থানীয়রা সারা মনিকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আগমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ।ে ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করে ট্রাকটিকে জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে চালক ও হেলপারে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ