Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ-চট্টগ্রাম ট্রেন চলাচল বন্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ১০:৩৮ এএম

রেলওয়ে ময়মনসিংহের জ্যেষ্ঠ উপসহকারী প্রকৌশলী নাজমুল হাসান বলেন, ‘টাঙ্গাইলের ভূঞাপুর স্টেশন থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মেইল ট্রেনটি ময়মনসিংহের কেওয়াটখালী এলাকা পর্যন্ত আসতেই বগি লাইনচ্যুত হয়। এতে ময়মনসিংহ থেকে গৌরীপুর, নেত্রকোনার মোহনগঞ্জ-জারিয়া ও চট্টগ্রামগামী ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।’

ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী মেইল ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। এতে ময়মনসিংহ থেকে গৌরীপুর, নেত্রকোনার মোহনগঞ্জ-জারিয়া ও চট্টগ্রামগামী ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
শনিবার সকাল ৯টার দিকে নগরীর কেওয়াটখালী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে ময়মনসিংহের জ্যেষ্ঠ উপসহকারী প্রকৌশলী নাজমুল হাসান।
তিনি বলেন, ‘টাঙ্গাইলের ভূঞাপুর স্টেশন থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মেইল ট্রেনটি ময়মনসিংহের কেওয়াটখালী এলাকা পর্যন্ত আসতেই একটি বগি লাইনচ্যুত হয়। এতে ময়মনসিংহ থেকে গৌরীপুর, নেত্রকোনার মোহনগঞ্জ-জারিয়া ও চট্টগ্রামগামী ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।’
তিনি আরও বলেন, ‘খবর পেয়ে লোকোশেডের উদ্ধারকারী দল উদ্ধারকাজ শুরু করেছে। দ্রুত ট্রেন চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চলছে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ