Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত ,অল্পের জন্য যাত্রীদের প্রাণ রক্ষা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৫:১৭ পিএম

বেনাপোল এক্সপ্রেস ট্রেনেরে বগি লাইনচ্যুত হওয়ায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন যাত্রীরা । গত বৃহষ্পতিবার ট্রেনটি বেনাপোল থেকে ছেড়ে এসে বিকালে পাবনার ঈশ্বরদী স্টেশনের কাছে পৌঁছালে ঐ ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। আতঙ্কে যাত্রীরা তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন সামান্য আহত হন। ঈশ্বরদী রেল পথে রাজধানীসহ অন্যান্য জেলার সাথে রেল যোগাযোগ প্রায় ৩ ঘন্টা বন্ধ থাকে। উদ্ধারকারী ট্রেন এবং রেলের বিশেষজ্ঞ দল আসার পর লাইনচ্যুত বগিটিকে বেনাপোল ট্রেন থেকে কেটে সরিয়ে নেওয়া হলে প্রায় ৩ ঘন্টা পরে রাতে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
রেলওয়ে কর্তৃপক্ষ এই ঘটনা তদন্তের জন্য ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছেন। পাকশী পশ্চিমাঞ্চলীয় বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, উদ্ধারকারী ট্রেন এবং রেলওয়ের বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্ত বগিটিকে বেনাপোল এক্সপ্রেস থেকে বাদ দিয়ে ঐ বগির যাত্রীদের অন্য বগিতে তুলে দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ