Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুশান্তের সেই ফ্ল্যাটটি এখনও খালি, ভাড়া নিতে চাইছেন না কেউ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১১:৪৯ এএম

ভারতের মুম্বাইয়ের যে ফ্ল্যাটে বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা করেছিলেন, সেটি গত আড়াই বছর ধরে খালি পড়ে আছে। মালিক বিক্রির চেষ্টা করলেও কেউ কিনতে আসেননি। এ নিয়ে বেশ সমস্যায় পড়েছেন ফ্ল্যাটের মালিক। তবে সম্প্রতি ফ্ল্যাটটি ভাড়া দিতে বিজ্ঞাপন দেওয়া হয়েছে। মাসে ৫ লাখ টাকায় ফ্ল্যাটটি ভাড়া নেওয়া যাবে। সম্প্রতি আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, রিয়েল এস্টেট দালাল রফিক মার্চেন্ট তার প্রোফাইলে ফ্ল্যাটটি ভাড়া দেওয়ার বিজ্ঞাপন দিয়েছেন। রফিক জানিয়েছেন, ফ্ল্যাটের মালিক আর কোনো বলিউড তারকাকে ভাড়া দিতে চাইছেন না। কর্পোরেট জগতে কাজ করেন, এমন কোনো ব্যক্তিকে ভাড়া দিতে চাইছেন। কেন এতদিন ভাড়া হয়নি- সে বিষয়ে তিনি জানান, সবাই ভয় পাচ্ছিলেন ফ্ল্যাটটিতে উঠতে। কারণ এখানে সুশান্ত মারা গিয়েছিলেন। তবে সম্প্রতি কেউ কেউ ভাড়া নেওয়ার আগ্রহ প্রকাশ করছেন। এজন্য বিজ্ঞাপন দেওয়া হয়েছে।

এক সাক্ষাৎকারে রফিকের দাবি, “যেহেতু সুশান্ত মারা যাওয়ার খবর পুরোনো হয়ে এসেছে, সেই থমথমে রেশটা কেটেছে, আবার আমরা চেষ্টা করছি। কিন্তু ফ্ল্যাটের মালিক দাম কমাতে রাজি নন। বাজারচলতি দামেই যে হেতু ভাড়া দিতে চাইছেন, তাই লোক পাওয়া মুশকিল হচ্ছে।”

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত এই ফ্ল্যাটে ছিলেন ২০১৯ সাল থেকে। সে সময় ভাড়া ছিল ৪.৫ লাখ রূপি। তিনি এই ফ্ল্যাটে প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে থাকতেন। ২০২০ সালের ১৪ জুন সুশান্তকে এই ফ্ল্যাটের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। মুম্বাই পুলিশের প্রাথমিক অনুমান ছিল আত্মহত্যা করেছেন ‘কেদারনাথ’-এর নায়ক। তা নিয়ে বিস্তর আলোচনাও চলেছে বছর খানেক ধরে। সেই পরিস্থিতিতে সুশান্তের ব্যবহৃত ফ্ল্যাট কিনতে চাননি কেউ। এরপর থেকে সুশান্তের ব্যবহৃত ফ্ল্যাটটি ফাঁকা পড়ে আছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ