Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভুল প্রতিবেদনের জন্য শাহবাজ শরীফের কাছে ডেইলি মেইলের ক্ষমাপ্রার্থনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১১:২০ এএম

একটি ভুল প্রতিবেদনের জন্য পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের কাছে ক্ষমাপ্রার্থনা করেছে ব্রিটেনের প্রভাবশালী গণমাধ্যম ডেইলি মেইল কর্তৃপক্ষ। প্রকাশিত সংবাদের পরিপ্রেক্ষিতে ৮ ডিসেম্বর ‘ক্লারিফিকেশন এন্ড কারেকশনস’ শিরোনামে ডেইলি মেইলে একটি প্রতিবেদনও প্রকাশিত হয়।–ডেইলি মেইল

 

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গত ১৪ জুলাই ২০১৯-এ ডেইলি মেইলে শাহবাজ শরীফ সম্পর্কিত 'পাকিস্তান রাজনীতিকের পরিবার যিনি ব্রিটিশ বিদেশী সাহায্যের পোস্টার বয় হয়ে উঠেছেন, ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য তহবিল চুরি করেছেন' শিরোনামে একটি নিবন্ধ প্রকাশিত হয়।

 

বলা হয়, আমরা শাহবাজ শরীফের বিরুদ্ধে পাকিস্তানের জাতীয় জবাবদিহি ব্যুরোর একটি রিপোর্ট তদন্ত করেছি। সেখানে পরামর্শ দিয়েছেন যে, তদন্তাধীন অর্থের মধ্যে ব্রিটিশ পাবলিক অর্থের একটি অপ্রতুল পরিমাণ অন্তর্ভুক্ত ছিল, যা ডিএফআইডি অনুদান সহায়তায় পাঞ্জাব প্রদেশকে দেওয়া হয়েছিল।

 

আরও উল্লেখ করা হয়, আমরা স্বীকার করি যে, শাহবাজ শরীফকে ব্রিটিশ পাবলিক মানি বা ডিএফআইডি অনুদান সহায়তা সংক্রান্ত কোনো অন্যায়ের জন্য জাতীয় জবাবদিহি ব্যুরোর দ্বারা অভিযুক্ত করা হয়নি। আমরা এটি পরিষ্কার করতে পেরে আনন্দিত এবং এই ত্রুটির জন্য শাহবাজ শরীফের কাছে ক্ষমা চেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ