Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিএমপির অনুমতি ছাড়া বিএনপিকে সমাবেশ করতে দেয়া হবে না

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৩:১৯ পিএম

বিএনপিকে অনুমোদনহীন ও অনুমতি ছাড়া আগামী ১০ ডিসেম্বর কোথাও সমাবেশ করতে দেয়া হবে না। ডিএমপির অনুমোদন ছাড়া কোনও স্থানে কর্মসূচি পালন করা যাবে না বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. হায়াতুল ইসলাম খান।


তিনি বলেন, আগামী ১০ ডিসেম্বরের সমাবেশ উন্মুক্ত স্থানে করতে বিএনপিকে আবারও অনুরোধ করা হয়েছে। বিকল্প স্থানের প্রস্তাবের বিষয়ে এখনও অনুমোদন দেয়া হয়নি। বিএনপির চাহিদা অনুযায়ী বিকল্প স্থানে অনুমোদন দেয়া হবে না।


হায়াতুল ইসলাম বলেন, বিএনপিকে অনুমোদনহীন ও অনুমতি ছাড়া কোথাও সমাবেশ করতে দেয়া হবে না। ডিএমপির অনুমোদন ছাড়া কোনও স্থানে কর্মসূচি পালন করা যাবে না।

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য বিএনপিকে আবারও পুলিশ অনুরোধ জানিয়েছে উল্লেখ করে তিনি বলেন, যদি তারা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চায়, তাহলে বিএনপি যে সমস্যার কথা বলেছে সেটা সমাধান করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ