Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে ছাত্রলীগ বহনকারী বাসে ককটেল হামলার অভিযোগ, আহত ৬ নেতাকর্মী

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ২:০৫ পিএম

ঢাকায় ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন শেষে ফিরে আসার পর ঝালকাঠিতে ছাত্রলীগের নেতাকর্মীদের বহনকরা দুটি বাসে ককটেল নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। এতে আহত জেলা ছাত্রলীগের ছয় নেতাকর্মী আহত হয়েছে। মঙ্গলবার রাত ৯ টায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির কৃষ্ণকাঠি টেম্পোস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে দাবি করেছে ছাত্রলীগ। হামলার প্রতিবাদে তাৎক্ষণিক ব্র্যাকমোড় এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। তাঁরা হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত জব্দ করে।

জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু অভিযোগ করেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন শেষ করে দুটি বাসে ঝালকাঠি আসে নেতাকর্মীরা। পথে ব্র্যাকমোড় ব্রিজের ওপর থামলে বাস দুটি লক্ষ্য করে পাঁচটি ককটেল নিক্ষেপ করে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। এতে ছাত্রলীগের ছয় নেতাকর্মী আহত হন। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, ছাত্রলীগের বাসে ককটেল নিক্ষেপ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত জব্দ করেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ