Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝামেলাবিহীন শপিংয়ে ইশো নিয়ে এলো সুপার সেভার ক্যাম্পেইন

আধুনিক গৃহসজ্জাকে সহজ করতে নির্দিষ্ট রুম সেটআপ কালেকশনে থাকছে ৫% মূল্য ছাড়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৪:৩২ পিএম

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো ‘সুপার সেভার রুম সেটআপস’ শিরোনামে সম্পূর্ণ নতুন একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে। এই ক্যাম্পেইনের আওতায় ইশো’র ওয়েবসাইটে রুম সেগমেন্ট থেকে পণ্য কিনলে থাকছে ৫% বিশেষ মূল্য ছাড়। অফার চলবে আগামী ১২ নভেম্বর পর্যন্ত।
আধুনিক বাড়ির লিভিং, ডাইনিং, বেড ও স্টাডিরুম বিশেষ যত্ন নিয়ে সাজানোর জন্য সুপার সেভার রুম সেটআপটিতে ৬২টি রুম সেটআপের একটি বৈচিত্র্যময় সংগ্রহ রয়েছে। বিশেষ করে বিয়ে করতে যাচ্ছেন এমন এবং নবদম্পতিদের জন্য অফারটি বিশেষভাবে উপযোগী, কারণ এটি রুচির সাথে কোনোরকম আপস ছাড়াই সুন্দর ও নান্দনিক আসবাবপত্রের জন্য বাজেট-শপিংয়ের সুযোগ করে দিচ্ছে।
ইশো’র ম্যানেজিং ডিরেক্টর রায়ানা হোসেন বলেন, “অনন্য ডিজাইন কনসেপ্ট আর থিমে ইন্টেরিয়র ডিজাইনের জন্য আমাদের সুপার সেভার বাই বাই রুম সেটস এ রয়েছে বৈচিত্র্যময় রুম সেটআপ সমাহার। ভিন্ন ভিন্ন স্টোরে গিয়ে পণ্য পছন্দ করার ঝামেলা থেকে গ্রাহকদের রেহাই দিতে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে পণ্য ডেলিভারি সুবিধা নিয়ে এসেছি।”
প্রতিটি রুম সেটআপই সাজানো হয়েছে নান্দনিক ডিজাইনে, ফলে আপনি পেয়ে যাবেন আপনার বাড়ির জন্য একেবারে মানানসই কম্বিনেশন। বিস্তারিত জানতে ভিজিট করুন http://isho.com/



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেভার ক্যাম্পেইন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ