Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ইমরান খানের গুলিবিদ্ধের ঘটনায় যা বললেন শেহবাজ শরিফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৭:৪৪ পিএম

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। একই সঙ্গে তিনি এ ঘটনার বিষয়ে দ্রুত প্রতিবেদন দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহকে নির্দেশ দিয়েছেন।
এর আগে আজ বৃহস্পতিবার পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালে ইমরান খানের ওপর এ হামলার ঘটনা ঘটে। এতে এক পিটিআই কর্মী নিহত এবং চার থেকে পাঁচজন নেতা আহত হয়েছেন বলে জানায় জিও টিভি।
আজ বৃহস্পতিবার এক টুইটবার্তায় শেহবাজ শরিফ বলেন, ‘পিটিআই চেয়ারম্যান ইমরান খানের ওপর গুলি চালানোর ঘটনার তীব্র নিন্দা জানাই। এ ঘটনার বিষয়ে দ্রুত প্রতিবেদন দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ দিয়েছি।’
একই সঙ্গে তিনি ইমরান খান ও অন্যান্য আহত পিটিআই নেতাদের সুস্থতা কামনা করেছেন।
এ ছাড়া নিরাপত্তা ও তদন্তের জন্য পাঞ্জাব সরকারকে কেন্দ্রীয় সরকার প্রয়োজনীয় সব সহায়তা দেবে বলে জানান শেহবাজ শরিফ। তিনি বলেন, ‘আমাদের দেশের রাজনীতিতে সহিংসতার কোনো স্থান থাকা উচিত নয়।’ সূত্র : জিও টিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ