Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মোল্লাহাটে বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই চাচাতো ভাই নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৭:৩৩ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংর্ঘষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার রাজপাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটি আটক করতে পারলেও চালক ও সহকারী পালিয়ে গেছে।
নিহতরা হলেন, খুলনা সদরের মোজাম্মেল হকের ছেলে জুবায়ের (২৫) এবং শহিদুল ইসলামের ছেলে আবু সাঈদ (২৮)। তারা সম্পর্কে চাচাতো ভাই বলে পুলিশ জানায়।
মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ আবুল হাসান জানান, খুলনা থেকে ঢাকাগামী রাজীব পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মটোরসাইকেলের সাথে সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী দুই চাচাতো ভাইকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ