Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশে এই প্রথম এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, অলিভ অয়েল ও স্কিন কেয়ার ম্যাসাজ অলিভ অয়েল নিয়ে এলো ইসি অর্গ্যানিক প্রোডাক্টস লিমিটেড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৫:০৫ পিএম

বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ইস্ট কোস্ট গ্রুপ- এর অঙ্গ প্রতিষ্ঠান ইসি অর্গ্যানিক প্রোডাক্টস লিমিটেড, দেশের বাজারে নিয়ে এলো প্রথমবারের মতো নিজস্ব স্টেট অফ আর্ট প্ল্যান্টে বোতলজাতকৃত, “ওলিও ওরোলিও” ব্র্যান্ডের ৩ ধরণের অলিভ অয়েল- এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, অলিভ অয়েল ও স্কিন কেয়ার ম্যাসাজ অলিভ অয়েল।

এ উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার (১ নভেম্বর) গুলশান ১-এ অবস্থিত ইস্ট কোস্ট গ্রুপের হেড কোয়ার্টারে আয়োজিত হয়েছিলো “ওলিও ওরোলিও” ব্র্যান্ডের মোড়ক উন্মোচন অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে ইসি অর্গ্যানিক প্রোডাক্টস লিমিটেডের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক (ইসিওপিএল), তানভীর এ চৌধুরী, পরিচালক পরিকল্পনা (ইসিজি), দিলরুবা চৌধুরী, নির্বাহী পরিচালক (ইসিজি), মেজর জেনারেল মোঃ নাঈম এ. চৌধুরী পিএইচডি (অব.), সিইও (ইসিজি) মাসুদুর রহিম সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

“হেলদি লাইফস্টাইলে সব হবে ওলিও ওরলিও তে”এই উদ্দ্যেশ্যকে সামনে রেখে ইসি অর্গ্যানিক প্রোডাক্টস লিমিটেড ইউরোপিয়ান প্রযুক্তির নিজস্ব অত্যাধুনিক প্ল্যান্টে স্বয়ংক্রিয় পদ্ধতিতে ইতালি থেকে আমদানিকৃত সেরা মানের এক্সট্রা ভার্জিন, নিত্য ব্যবহার্য অলিভ অয়েল ও ম্যাসাজ অয়েল “ওলিও ওরলিও” নামে বোতলজাত ও মোড়কজাত শুরু করেছে। বাজারের সেরা এই ব্র্যান্ডের অলিভ অয়েল কোলেস্টেরল ও ব্লাড প্রেশার নিয়ন্ত্রণ করে এবং হার্টকে সুস্থ রাখতে সহায়তা করে। “ওলিও ওরোলিও”ব্র্যান্ডের অলিভ অয়েল উনিশ শতকের স্বীকৃত অলিভ অয়েল মাস্টার বিশেষজ্ঞদের মধ্যে অন্যতম, ইতালির স্বনামধন্য জলপাই তেল উৎপাদনকারী “গুসেপি উরসিনির” তত্বাবধানে প্রক্রিয়াকৃত যিনি প্রথম “Fit for Human Consumption” স্বীকৃতি লাভ করেন।

“ওলিও ওরলিও”দেশের একমাত্র আন্তর্জাতিক হালাল স্বীকৃতিপ্রাপ্ত এবং বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক প্রত্যায়িত হালাল অলিভ অয়েল। বর্তমানে সব সুপারশপ, বাজার, শপিংমল এবং অনলাইন স্টোরেও পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ