Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের রৌমারীতে বিজিবির অভিযানে ৪০২৫ পিস ইয়াবা উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৪:৫৮ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে জামালপুর ৩৫ বিজিবি পৃথক অভিযানে ৪ হাজার পঁচিশ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বুধবার (২ নভেম্বর) ভোররাতে উপজেলার গয়টাপাড়া ক্যাম্পের বিজিবি কাউয়ার চর গ্রামে ও দাঁতভাঙ্গা ক্যাম্পের বিজিবি খেতারচর গ্রামে পৃথক ভাবে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করে।
জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন (পিএসসি) জানান, গতকাল ভোররাতে গয়টাপাড়া বিজিবি ক্যাম্পের আওতায় কাউয়ারচর ও দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের আওতায় খেতারচর গ্রামে বিজিবির ১০ সদস্যে দুটি টহল টিম পৃথক দু’টি অভিযান চালায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা তাদের সাথে থাকা ২০ টি ইয়াবার প্যাকেট ফেলে পালিয়ে যায়। পরে টহল টিম ওই সব প্যাকেট উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে। ২০ টি প্যাকেটে ৪ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ছিল। পরে রৌমারী থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট জামালপুর ব্যাটালিয়ানে জমা দেওয়া হয়েছে।
তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্তে বিজিবি কাজ করে যাচ্ছে। সীমান্তে বিজিবির অভিযান অব্যহত থাকবে।
রৌমারী থানার ওসি রূপ কুমার বলেন, জামালপুর বিজিবি ৪ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এঘটনায় রৌমারী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ