Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলার উন্নয়নে অবদান রাখায় মেয়রকে আতিককে সম্মাননা সনদ কিরগিজিস্তানের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ৫:৩০ পিএম

খেলাধুলার একটি বৈশ্বিক রূপ আছে জানিয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, এটি আমাদেরকে একই ছাতার নিচে কাজ করার সুযোগ করে দেয়। পৃথিবীর সব প্রান্তেই একই নিয়মে খেলা হয়


মঙ্গলবার দুপুরে ভলিবল খেলার উন্নয়ন ও অলেম্পিক আন্দোলনে অসামান্ন অবদান রাখায় সম্মাননা সনদ তুলে কিরগিজিস্তান।

কিরগিজিস্তানের জাতীয় অলেম্পিক কমিটির পক্ষ থেকে ডিএনসিসির প্রধান কার্যালয়ে কিরগিস্তানের একজন প্রতিনিধি মেয়রের হাতে এই সম্মাননা সনদ তুলে দেন।

 

এসময় কিরগিজিস্তান অলেম্পিক কমিটিকে ধন্যবাদ জানিয়ে মেয়র আতিক বলেন, খেলাধুলার একটি বৈশ্বিক রূপ আছে। এটি আমাদেরকে একই ছাতার নিচে কাজ করার সুযোগ করে দেয়। পৃথিবীর সব প্রান্তেই একই নিয়মে খেলা হয় এবং এ সময় কারো মাঝে কোনো ভেদাবেদ থাকে না।

ডিএনসিসি মেয়র বলেন, পৃথিবী জুড়ে যে হানাহানি চলমান তা কেবল খেলাধুলার মাধ্যমে মিটিয়ে ফেলা সম্ভব। কোথাও কোনো হানাহানি হবে না বরং আমাদের মাঝে জাতি ও দেশগত সম্প্রীতি বাড়বে।


তিনি সামনের দিনগুলিতে খেলাধুলার আন্দোলকে আরো জোরদার করার আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি এবং এশিয়ান ভলিবল কনফেডারেশনের বোর্ড অব অ্যাডমিনিস্ট্রেশনের সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ