Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তানে অসম প্রেমকাহিনি, বাধা হতে পারেনি কিছুই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১১:৩৬ এএম

প্রেমিকের বয়স ৫২। প্রেমিকার ২০। দু’জনের বয়সের পার্থক্য ৩২ বছরের। তাদের প্রেমের পথে এটি বাধা হয়ে দাঁড়ায়নি। শেষ পর্যন্ত বিয়েও করেছেন তারা। পাকিস্তানের এই দম্পতির প্রেমকাহিনি ঘিরে জোর চর্চা শুরু হয়েছে।

এক প্রতিবেদনে আনন্দবাজার জানিয়েছে, বি.কমের ছাত্রী জোয়া নুর। তার ক্লাসে পড়াতেন শিক্ষক সাজিদ আলি। পড়তে পড়তেই শিক্ষককে মন দিয়ে ফেলেছিলেন জোয়া। সাজিদের ব্যক্তিত্ব আকৃষ্ট করেছিল তরুণীকে।

তবে জোয়ার মতো তড়িঘড়ি প্রেমে আচ্ছন্ন হননি পঞ্চাশোর্ধ্ব সাজিদ। বরং ছাত্রীর প্রেমের প্রস্তাব প্রথমে প্রত্যাখ্যান করেছিলেন তিনি। তবে জোয়ার জোরে শেষ পর্যন্ত হার মানেন সাজিদ।

তারপরই দু’জনের চার হাত এক হয়। এক ইউটিউবারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেদের প্রেমের কাহিনি শুনিয়েছেন জোয়া ও সাজিদ।

জোয়া জানিয়েছেন, কলেজেই সাজিদকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। কিন্তু তাতে প্রথমে আমল দেননি সাজিদ। জোয়াকে সাজিদ বলেছিলেন, ‘আমাদের মধ্যে ৩২ বছরের পার্থক্য। আমরা বিয়ে করতে পারি না।’

সিদ্ধান্ত নেওয়ার জন্য এক সপ্তাহ সময় নিয়েছিলেন সাজিদ। দু’জনের পরিবার থেকেই আপত্তি ওঠে। তবে তাদের প্রেমে পরিণতির পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি কিছুই। এখন সুখেই সংসার করছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ