Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূ হত্যার অভিযোগ, ৯৯৯ কল পেয়ে উদ্ধার করল পুলিশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৭:১৬ পিএম

হাতিয়ার পৌর এলাকায় সুরমা বেগম (১৯) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শশুর পরিবারের বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামীসহ শশুর পরিবারের লোকজন।

রোববার দুপুরে জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে উত্তর বেজুগালিয়া এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার পুলিশ। নিহত সুরমা বেগম ওই এলাকার নাজিম উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানান, প্রায় ৭ মাস পূর্বে পৌরসভার ৪নং ওয়ার্ড উত্তর বেজুগালিয়া গ্রামের মৃত বশির উল্ল্যার ছেলে নাজিম উদ্দিনের সাথে পৌরসভার ৫নং ওয়ার্ড আবু তাহেরের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদ হয়ে আসছিলো। এ নিয়ে কয়েকবার পারিবারিকভাবে বৈঠক করা হয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, রোববার সকালে পারিবারিক কলহের জের ধরে বাকবির্তকের এক পর্যায়ে নাজিম উদ্দিন তার বসতঘরে স্ত্রী সুরমা বেগমকে পিটিয়ে মাথায় আঘাতের পর গলা টিপে হত্যা করে। মৃত্যুর বিষয়টি জানার পর সুরমার বাবা-মা, আত্মীয় স্বজন ছুটে আসলে স্বামীসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

হাতিয়া থানার ওসি আমির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

১২ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ