Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাড়িতে প্রবেশ করে মার্কিন কংগ্রেসের স্পিকারের স্বামীর ওপর হামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১০:৩৩ এএম

বাড়িতে প্রবেশ করে যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসিকে বেধড়ক পিটিয়েছে এক হামলাকারী। স্থানীয় সময় শুক্রবার সকালে সান ফ্রান্সিসকোতে দম্পতির বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। পলকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছে রয়টার্স।

পেলোসির অফিস জানিয়েছে, এক হামলাকারী পেলোসির বাড়িতে প্রবেশ করে তাকে ‘বেধড়ক পিটিয়েছে।’ হামলাকারীকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে এবং হামলার কারণ তদন্ত করা হচ্ছে।

একটি বিবৃতিতে পেলোসির মুখপাত্র অ্যান্ড্রু হ্যামিল জানিয়েছেন, ৮২ বছরের পল ‘চমৎকার চিকিৎসা সেবা পাচ্ছেন এবং আশা করা হচ্ছে যে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। হামলার সময় ন্যান্সি পেলোসি সান ফ্রান্সিসকোতে ছিলেন না বলেও জানানো হয়েছে বিবৃতিতে।

পল পেলোসি পেশায় ব্যবসায়ী। তিনি সান ফ্রান্সিসকোতে রিয়েল এস্টেট ব্যবসা ও আর্থিক প্রতিষ্ঠান পরিচালনা করেন। ১৯৬৩ সালে ন্যান্সির সঙ্গে তার বিয়ে হয়। এই দম্পতির পাঁচটি সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ