Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উদ্বোধনী ম্যাচে জয় একমি’র

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

দেশের হকিতে প্রথমবারের মতো আয়োজিত ফ্রাঞ্চাইজি লিগ ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি’র উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে একমি চট্টগ্রাম। গতকাল সন্ধ্যায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই লিগের প্রথম ম্যাচে একমি ৩-২ গোলে হারায় সাইফ পাওয়ার গ্রুপ খুলনাকে। এর আগে মনোমুগ্ধকর অ্যাভাটার ড্যান্স শো’র পর প্রধান অতিথি হিসেবে লিগের উদ্বোধন করেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আবদুল হান্নান।
মনোমুগ্ধকর অ্যাভাটার ড্যান্স শো’তে সন্ধ্যায় নানাভাবে দেশীয় সংস্কৃতি তুলে ধরা হয়। কখনো গানের মাধ্যমে, আবার কখনো মিউজিকের মাধ্যমে নানারকম ডিসপ্লেতে অনুষ্ঠানটিকে আকর্ষণীয় করে তোলেন শিল্পিরা। অ্যাভাটার শো’র চলাকালে মওলানা ভাসানী স্টেডিয়ামের ফ্লাটলাইট বন্ধ রেখে অনুষ্ঠানটি পুরো অন্ধকারে করা হয়। ড্যান্স পারফরমারদের গায়ে বিশেষ লাইটিং ডিজিটাল পোষাকে নৃত্য পরিবেশ উপস্থিত সবাইকে দারুণভাবে মুগ্ধ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধনী ম্যাচে জয় একমি’র
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ