Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে ফ্রিজের কমপ্রেসার ফেটে নিহত-১ আহত-১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৫:২৮ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে ফ্রিজ মেরামত করার সময় কমপ্রেসার বাস্ট হয়ে মিন্ত্রীর হেলপার রিফাত শেখ (১৪) নামে এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় হেলপার রিফাত শেখের ভগ্নিপতি সিরাজুল ইসলাম (৩৫) নামে এক ফ্রিজ মিস্ত্রী আহত হয়েছে। শুক্রবার (২৮ অক্টেবর)

উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইল বাড়ি বাজারে এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা মারাত্মক আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ারপথে রিফাত মারা যায়। নিহত রিফাত শেখ ময়না ইউনিয়নের গৌরীপুর গ্রামের রবিউল শেখের ছেলে। আহত সিরাজুল ইসলামএকই গ্রামের বাসিন্দা।

নিহতর চাচা গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেন জানান, গোহাইলবাড়ি বাজারে সিরাজুলই সলামের দোকানে পুরাতন ফ্রিজ ক্রয় করে সেটা মেরামত শেষে বিক্রি করেন তারা। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে সিরাজ ও তার শ্যালক রিফাত দোকানে একটি ফ্রিজ মেরামত করছিলো।এ সময় ফ্রিজের কমপ্রেসার খোলার সময় বাস্ট হয়ে কমপ্রেসারের ঢাকনা খুলে প্রায় ৩০ ফুট দূরে ছিটকে পড়ে তারা। স্থানীয়রা তাদের দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময়ম য়না ইউনিয়নের হাটখোলাচর গ্রামের মধ্যে গেলে রিফাত মারা যায়। সিরাজুল ইসলামকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান ইনকিলাব কে বলেন, আহত সিরাজুল ইসলামকে প্রাথমিকচিকিৎসা দিয়ে ফরিদপুর রিফার্ড করা হয়েছে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ইনকিলাব কে বলেন, দুঘর্টনায় মৃত্যুর খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ