Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের কারণে বাংলাদেশকে অবজ্ঞা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ম্যাচ শেষে ড্রেসিংরুমের পার্কিংয়ে অনেকটা সময় অপেক্ষা করতে হলো বাংলাদেশ দলকে। খেলা শেষ, কিন্তু টিম বাস যে তখনো সেখানে এসে পৌঁছায়নি ক্রিকেটারদের হোটেলে নিতে! ওদিকে ভারত–নেদারল্যান্ডস পরের ম্যাচও ততক্ষণে শুরু হয়ে গেছে। বাংলাদেশ দলকে তাই যত দ্রুত সম্ভব মাঠ ছাড়তে হচ্ছিল।
একে ১০৪ রানের রেকর্ড ব্যবধানে হার, তার ওপর টিম বাস আসছে না। খেলোয়াড়ুকর্মকর্তাদের বিরক্তিটা বুঝে নিতে অসুবিধা হচ্ছিল না। এর মধ্যেই দলের ভিড় থেকে আরেক অভিযোগ ভেসে এল। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে গতকাল বাংলাদেশ দলকে নাকি সিডনি ক্রিকেট গ্রাউন্ডের (এসসিজি) আসল ড্রেসিংরুমটা দেওয়া হয়নি! দলের এক কর্মকর্তার বরাত দিয়ে দেশের শীর্ষস্থানীয় এক পত্রিকা লিখেছে, ‘আমাদের ক্রিকেটের মূল ড্রেসিংরুম ব্যবহার করতে দেওয়া হয়নি। দেওয়া হয়েছে রাগবির (এ মাঠে রাগবি, ফুটিও খেলা হয়) ড্রেসিংরুম, যেখান থেকে খেলাটা দেখাই যায় না। খেলা দেখতে হয়েছে ডাগআউটে বসে।’
আসলে এসসিজি এদিন মূলত ভারতের জন্যই অপেক্ষা করছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপে গতকাল দিনটির জন্য সিডনির সব টিকিট বিক্রি হয়ে গেছে, এমন শোনা গিয়েছিল আগে থেকেই। তবে সেসব টিকিট যে মূলত অস্ট্রেলিয়াপ্রবাসী ভারতীয়রাই কিনেছেন, তা বোঝা গেল ভারত-নেদারল্যান্ডস দিনের দ্বিতীয় ম্যাচে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতের কারণে বাংলাদেশকে অবজ্ঞা!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ