Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকিস্তানের প্রখ্যাত সাংবাদিককে কেনিয়ায় গুলি করে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ২:৪৪ পিএম

পাকিস্তানের প্রখ্যাত টেলিভিশন সাংবাদিক আরশাদ শরিফকে কেনিয়ার রাজধানী নাইরোবিতে গুলি করে হত্যা করা হয়েছে। তার পরিবার এবং পাকিস্তানের স্থানীয় গণমাধ্যম এই খবর প্রকাশ করেছে।

আরশাদ শরিফের স্ত্রী সোমবার স্বামীর মৃত্যুর সংবাদ টুইটারে জানিয়ে লিখেছেন, আজ আমি আমার বন্ধু, স্বামী এবং প্রিয় সাংবাদিককে হারিয়েছে। পুলিশ জানিয়েছে, কেনিয়ায় তাকে গুলি করে হত্যা করা হয়েছে। পোস্টে তিনি তার পরিবারের সদস্যদের নাম এবং পারিবারিক ছবির গোপনীয়তার প্রতি সম্মান জানানোর অনুরোধ জানিয়েছেন।

পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি এক টুইট বার্তায় লিখেছেন, আরশাদ শরিফের মৃত্যু সাংবাদিক এবং পাকিস্তানের জন্য বিশাল ক্ষতি।
আরশাদ শরিফ পাকিস্তানের স্থানীয় গণমাধ্যম ডনে কাজ করতেন। পরবর্তীতে তিনি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এআরওয়াই-তে একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন। তবে তিনি কখন নাইরোবি যান এবং কিভাবে নিহত হয়েছেন তা বিস্তারিত জানা যায়নি। সূত্র: ডন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ