Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে তুচ্ছ ঘটনায় চাচাতো ভাইদের ধারালো অস্ত্রের কোপে একজন নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৬:৪৯ পিএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরিশালের গৌরনদীর বিল্লগ্রামে চাচাত ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে সুমন হাওলাদার (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত সুমন ওই এলাকার আবদুল জলির হাওলাদারের ছেলে এবং পেশায় ইলেক্ট্রিশিয়ান।

নিহতের স্বজনেরা জানান, বসতবাড়ির পুকুর থেকে পানি অপসারনকে কেন্দ্র করে শুক্রবার সকালে সুমনের সাথে চাচাতো ভাই জাফর হাওলাদার, হেলাল হাওলাদার ও ইদ্রিস হাওলাদারের মতবিরোধ দেখা দেয়। এক পর্যায়ে চাচাতো ভাইদের ধারালো অস্ত্রের আঘাতে সুমন আহত হলে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
শনিবার অবস্থার অবনতি হলে তাকে বরিশালে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পরিস্থিতির উন্নতি না হওয়ায় ঢাকা নিয়ে যাবার জন্য চিকিৎসকেরা পরামর্শ দেন। কিন্তু ঢাকায় নেয়ার পথেই তার মৃত্যু ঘটে। নিহত সুমনের লাশ গৌরনদী থানায় নিয়ে আসা হলে পুলিশ সুরতহাল করে ময়না তদন্তের জন্য লাশ বরিশাল মেডিকেল কলেজের মর্গে পাঠায়। শনিবার রাতেই ঘাতকদের বিরুদ্ধে গৌরনদী থানায় মামলা দায়ের করা হলেও সব পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ